সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রীসভায় অনুমোদন, এলাকায় আনন্দের বন্যা

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রীসভায় অনুমোদন, এলাকায় আনন্দের বন্যা
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য মাননীয়  পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব  এমএ মান্নান মহোদয়ের  অক্লান্ত প্রচেষ্ঠায় সুনামগঞ্জবাসীর বহুল কাঙ্খিত “সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” প্রকল্প মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন লাভ করেছে। আজ ৩০শে ডিসেম্বর রোজ  সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রীসভার বৈঠকে “সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” অনুমোদন লাভ করায় আনন্দের বন্যায় ভাসছেন হাওরবাসী।
পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব  এম এ মান্নান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের বলেন, আমি সুনামগঞ্জবাসীকে দেওয়া কথা রাখতে পেরেছি। মাননীয় প্রধানমন্ত্রী বিশেষায়িত বিশ্ববিদ্যালয়টির অনুমোদন দিয়েছেন। প্রধানমন্ত্রী হাওরবাসীর প্রতি অত্যন্ত দরদী। আমাদের হাওর এলাকার কোন প্রকল্প বাদ দেননা। আমাদের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শক্তি, সমর্থন, সাহস জোগানো উচিত।
উল্লেখ্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নির্বাচনী প্রতিশ্রুতি ও জেলাবাসীর প্রতিশ্রুতি ছিল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্টার। মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় বিলও অনুমোদন লাভ করেছে।

আপনি আরও পড়তে পারেন